চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা সরাসরি চলবে বনলতা এক্সপ্রেস : ১৭ জুলাই উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

 
চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে কাঙ্খিত সরাসরি আন্ত:নগর ট্রেন সার্ভিস চালু হচ্ছে। আগামী ১৭ জুলাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী প্রতিশ্রুত এই ট্রেনসেবা চালু হওয়ার খবরে খুশিতে ভাসতে জেলাবাসী। অন্যদিকে শেষ সময়ে প্রস্তুতির সবদিক সামাল দিতে ব্যস্ত রেল বিভাগ ও জেলা প্রশাসন। শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন এসে সেই কর্মকান্ডের খোজ খবর নেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। তিনি রেলস্টেশনের চলমান উন্নয়ন কাজের খোঁজ খবর নেন,স্টেশন মাস্টার ও যাত্রীদের সাথে কথা বলেন।
এসময় সাবেক এ সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দেওয়ার পর থেকে আমি রেলের প্রয়োজনীয় অবকাঠানো নির্মানের বিষয়ে দেনদরবার করেছিলাম, দেরিতে হলেও আগামী ১৭ জুলাই আতœ:নগর ট্রেন বনলতা চালু হচ্ছে, এতে জেলাবাসীর স্বপ্ন পূরন হতে চলেছে। আর জেলাবাসীর স্বপ্নপূরনের চেষ্টায় যে শ্রম দিয়েছিলাম, তা পূর্নতা পাওয়ার আমারও ভাল লাগছে।
এই সময় তার সাথে ছিলেন,সদর উপজেলা আওয়ামীলীগের যগ্ন সম্পাদক মনিরুল ইসলাম. শহর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম,জেলা ছাত্রলীগের সভাপতি ডা.সাইফ জামান আনন্দ প্রমুখ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7