অলিম্পিক ডে রান

বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়  অলিম্পিক ডে রান পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে চাঁপাইনবাবগঞ্জ পুরাতন স্টেডিয়াম চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।  র‌্যালির নেতৃত্ব দেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এ জেড এম নুুরুল হক।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. ইকবাল হোছাইন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, জেলা ক্রীড়া অফিসার মো. আকতারুজ্জামান রেজা তালুকদার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রুহুল আমিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. তৌফিকুল ইসলাম, ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্যসহ ক্রীড়া অনুরাগীরা।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7