পাখি শিকারীর এক মাসের কারাদন্ড

 
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ভবনীপুর-ঝুরিপাড়া এলাকায় পাখি শিকারের সময় সোহেল রানা নামে আটক এক শিকারীকে এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্ত সোহেল রানার বাড়ি দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার আফতাবনগরে। চাঁপাইবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বেশকিছু স্থানে টিয়াসহ বিভিন্ন পাখি শিকার হচ্ছে, এমন সংবাদ পেয়ে সেভ দ্য নেচার নামে স্থানীয় একটি সংগঠনের সদস্যরা, থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশকে সাথে নিয়ে তারা ওই গ্রামে যায়। সেখানে গ্রামবাসীর সহযোগিতায় পাখি ধরার ফাঁদসহ সোহেল রানাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৭টি টিয়াও উদ্ধার করা হয়।
ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন জানান, পাখি শিকারের দায়ে সোহেল রানাকে ১ মাসের কারাদন্ড দেয়া হয়েছে, সে সাথে পাখিগুলোকে অবমুক্ত করা হয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7