“মা” দিবসে নানা আয়োজন

মে মাসের দ্বিতীয় রোববার মা দিবস পালিত হয়ে আসছে। তারই অংশ হিসেবে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে “মা” দিবস পালিত হয়েছে। 
বিকেলে মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোসাঃ সাহিদা আখতারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। বিশেষ অতিথির বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাশরুবা ফেরদৌস। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, নাচোল উপজেলা মহিলা বিষয়ক কমকর্তা প্রভাতি মাহাতো, বিশিষ্ট সমাজসেবক মার্জিনা হক, সংগঠক এ্যাড. ইয়াসমিন সুলতানা, সাবেক ছাত্রনেতা  মেসবাহুল সাকের জ্যোতি প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমরা মা কে সারাবছরই ভালোবাসি, কিন্তু একটা বিশেষ দিনে তাকে জানালাম যে তিনি আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ বহন করেন। সন্তানের সামান্যতম ভালোবাসা একজন মা কে কতটা আনন্দিত করে। মায়ের জন্য সামান্য কিছু করলেও দেখবেন তার চোখে মুখে কতই না আনন্দ থাকে। সন্তানের জন্য মায়ের যে সীমাহীন অবদান তা ভুলার নয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7