মেয়াদোত্তীর্ণ খেজুর ধ্বংস দোকানীকে ৮০ হাজার টাকা জরিমানা

রমজান মাসে খেজুরের চাহিদা সবচেয়ে বেশি থাকে, তাই অধিক মুনাফার আশায় চাঁপাইনবাবগঞ্জের পুরাতন বাজারের মেসার্স সুমাইয়া স্টোরে মুজুদ করা হয়েছিলো, মেয়াদোত্তীর্ণ ১৩শ কেজি খেজুর। তবে দোকানীর সেই চালাকি ধরা পড়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে, ফলে জরিমানা গুনতে হয়েছে ৮০ হাজার টাকা। সেই সাথে ভ্রাম্যমাণ আদালত মেয়াদোত্তীর্ণ খেজুরগুলো মাটির নিচে চাপা দিয়ে ধ্বংস করে ফেলে।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন জানান, নাটোরের একটি কোল্ড স্টোরেজ থেকে বিক্রির উদ্দ্যেশ্যে মেয়াদোত্তীর্ণ খেজুর আনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শহরের পুরাতন বাজারের মেসার্স সুমাইয়া স্টোরের গোডাউনে অভিযান চালানো হয়। এসময় ১০ কেজি ওজনের ১৩৪ প্যাকেট মেয়াদোত্তীর্ণ খেজুর জব্দ করা হয়।
অভিযানে দোকান মালিক চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চৌহদিটোলা গ্রামের আফাজ উদ্দীন ও কর্মচারী মসজিদপাড়ার বাপ্পীকে আটক করে প্রত্যেককে ৪০ হাজার করে ৮০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7