পাটক্ষেতে পড়ে থাকা ককেটেল বিস্ফোরনে কলেজ ছাত্রসহ আহত ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুরে একটি পাটক্ষেতে পড়ে থাকা ককটেল বিস্ফোরনে এক কলেজ ছাত্রসহ দুজন আহত হয়েছে। তারা হলো, শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুরের সেরাজুল ইসলামের ছেলে ও উজিরপুর আদর্শ ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র সোহেল রানা (২০) ও বাবুপুর গ্রামের তামসুর রহমানের ছেলে সেরাজুল ইসলাম ফদু(৫৫)।
আহত দুইজনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এরমধ্যে সোহেল রানার বাম হাতের কয়েকটি আঙ্গল মারাতœক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি সিকদার মশিউর রহমান জানান, সকালে পাকা ইউনিয়নের বাবুপুরে একটি পাট ক্ষেতে কাজ করার সময় সেখানে পড়ে থাকার একটি ব্যাগ সরাতে গিয়ে ককটেলটি বিস্ফোরিত হয়। পরে স্থানীয়রা শব্দশুনে আহত অবস্থায় থাকা দুই জনকে উদ্দার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলাতম সংগ্রহ করে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7