চাঁপাইনবাবগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

“বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান” এ স্লোগানকে সামনে রেখে রবিবার চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। এসময় বক্তব্য দেন,  জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ লিয়াকত আলী মোল্লা এবং জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. মোস্তফা কামাল, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারি জজ জাহিদুল ইসলাম, অন্যান্য বিচারকগণ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মো. আব্দুস সামাদ, পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট জোবদুল হক, ও আইনজীবীসহ বিচার বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
পরে, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে আইনজীবীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী অংশ নেন। শেষে, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7