আসামি গ্রেপ্তারে পুলিশের অভিযান, গোলাগুলিতে শীর্ষ সন্ত্রাসী বাঘা নিহত

হত্যা ও বিস্ফোর সহ  ১৯ মামলার পলাতক আসামি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের বহরম  গ্রামের মো. বাবু ওরফে বাঘা (৩৫) নিহত হয়েছে। 

বারোঘরিয়া এলাকায় বাঘাকে নিয়ে তার সহযোগীদের ধরতে মঙ্গলবার বিকাল ৪টার দিকে অভিযানে যায় পুলিশ, এসময় পুলিশ বাঘার সহযোগীদের দ্বারা হামলার স্বিকার হয়। পুলিশও পাল্টা জবাব দেয়। এই সময় গোলাগুলিতে গুলিবিদ্ধ হয় বাঘা। আহত অবস্থায় তাকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডকেল কলেজ হাসপাতালে নেয়া হলে, সেখানে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

এই ঘটনায় পুলিশের তিন সদস্যও আহত হয়েছে।


চাঁপাইনবাবগঞ্জের পুলিশ ‍সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, শীর্ষ সন্ত্রাসী বাঘাকে আটকের পর, তাকে নিয়ে অন্য সহযোগীদের ধরতে পুলিশ অভিযানে গেলে, গোলাগুলির ঘটনা ঘটে, এতে গুলিবিদ্ধ হয় বাঘা। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7