চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ আম উৎপাদন ও বাজারজাতকরণ বিষয়ে মতবিনিময় সভা

চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ আম উৎপাদন, সংরক্ষণ, পরিবহণ ও বাজারজাতকরণ বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময়ে আমচাষী, আমবাগান মালিক, আম ব্যবসায়ী, আড়তদার, ফল গবেষক ও জনপ্রতিনিধিরা অংশ নেন।
জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তার।
তিনি চাঁপাইনবাবগঞ্জের আমের বহুমুখী ব্যবহারের উপর গুরুত্ব দেন, এই প্রতিযোগিতা মূলক বিশ্বে টিকে থাকতে হলে অবশ্যই নিরাপদ আম উৎপাদন করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, কৃষিবিদ ড. শেখ মোহাম্মদ বখতিয়ার, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম, আঞ্চলিক উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্রের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ জমির উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, শিবগঞ্জ পৌরসভার মেয়র এ আর এম আজরী মোহা. কারিবুল হক রাজিন, ম্যাংগো ফাউন্ডেশনের সদস্য সচিব আহসান হাবিব, আমচাষী ইসমাইল খান শামিম, ভোলাহাট আম ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মোজাম্মেল হক চুটু প্রমুখ।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7