চাঁপাইনবাবগঞ্জে “শিল্পে পরিবেশ-সচেতনতা” বিষয়ক সেমিনার

চাঁপাইনবাবগঞ্জে রোববার “শিল্পে পরিবেশ-সচেতনতা” বিষয়ক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়। শিল্প সহায়ক কেন্দ্র, বিসিক চাঁপাইনবাবগঞ্জ ও প্রযুক্তি বিভাগ ঢাকার আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ বিসিক, শিল্পনগরীর ইগলু আইসক্রীম ফ্যাক্টরী ভবনে দুপুরে এ সেমিনার অনুষ্ঠিত হয়। শিল্প সহায়ক কেন্দ্র, বিসিক এর সহকারী মহাব্যবস্থাপক মুহা. শফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্ষুদ্র ও  কুটির শিল্প সংস্থার পরিচালক এবং যুগ্ম সচিব (অর্থ) স্বপন কুমার ঘোষ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থার মহাব্যবস্থাপক (প্রযুক্তি) প্রকৌশলী মোহাম্মদ মহিউদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ বিসিক শিল্পনগরীর শিল্প মালিক সমিতির সভাপতি মো. আলমগীর হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে মূল প্রবন্ধ উপস্থাপনা করেন, রাজশাহী বিশ^বিদ্যালয়ের ভু-তত্ব ও খনি বিদ্যা বিভাগের প্রফেসর ড. চৌধুরী সারওয়ার হোসেন। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7