গোমস্তাপুরে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে মামলা দায়ের > স্বামী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের ব্রজনাথপুর গ্রামে বুধবার রাতে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী কামেরুল ইসলামকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। কামেরুল ইসলাম ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করেছেন। গোমস্তাপুর থানার পরিদর্শক শামীম রেজা জানান, কয়েকদিন আগে কামেরুল ইসলাম যৌতুকের দাবিতে তাঁর স্ত্রীর গোপনাঙ্গে জ্বলন্ত সিগারেটের ছ্যাকা দেন। এরপর বিষয়টি গোপন রাখার জন্য স্ত্রীকে বিনা চিকিৎসায় ঘরের মধ্যে আটকে রাখেন। খবর পেয়ে মেয়েটির পিতা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ বুধবার গভীর রাতে গিয়ে ওই মেয়েটিকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায় ও কামেরুল ইসলামকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7