আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালুর দাবীতে মানববন্ধন করেছে জেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। বুধবার দুপুরে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
ঘন্টাব্যাপী চলা মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, সংস্কৃতি ব্যক্তিত্ব মনিম-উদ-দৌলা চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা গোলাম শাহনেওয়াজ অপু, সাংবাদিক শহিদুল হুদা অলক, নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহম্মেদ বাদশা, সদস্য সচিব মনিরুজ্জামান মনিরসহ অনেকে।
মানববন্ধনে বক্তরা বলেন, রাজশাহী পর্যন্ত বিরতীহীন ট্রেন বনলতা চালু হচ্ছে, অথচ আমরা চাঁপাইনবাবগঞ্জ বাসীর জন্য কোন সুখবরই নেয়। যথচ প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত আন্তনগর ট্রেন চালুর প্রতিশ্রুতি দিয়েছিলেন। প্রধানমন্ত্রীর সেই প্রতিশ্রুতি দ্রুত বাস্তবায়ন করে চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে আন্তনগর ট্রেন চালুর দাবি জানানো হয় মানববন্ধন থেকে।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7