হরিপুর শিবপুর ফুলতলাতে ছুরিকাঘাতে পিতা নিহত, পুত্র আহত

চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুর শিবপুর ফুলতলা মোড় এলাকায় জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মজিবুর রহমান(৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি ওই এলাকার মৃত.সেতাবুর রহমানের ছেলে। একই ঘটনায় নিহত মজিবুরের ছেলে মাসুদ(২৫) আহত হয়েছেন।

এজাহারের বরাতে সদর থানার পরিদর্শক(অপারেশন) ইদ্রিস আলী জানান, শনিবার (২০ এপ্রিল) সকাল ৭টার দিকে নিজ বসতবাড়ির সামনে কথাকাটাকাটির এক পর্য়ায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হন পিতা-পুত্র। ওইদিনই তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মজিবুর মারা যান। ময়নাতদন্তের পর মরদেহ মঙ্গলবার (২৩ এপ্রিল) পরিবারের নিকট হস্তান্তর করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাতিজা ওমর ফারুক গত সোমবার সকালে ৭ জনের নাম উল্লেখ করে থানায় হত্যাচেষ্টা মামলা করে। যা হত্যা মামলায় রপান্তরের জন্য আদালতে আবেদন করা হয়েছে। মামলার তদন্ত ও আসামি গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে বলেও জানান পরিদর্শক ইদ্রিস।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7