মহানন্দায় ডুবে শিশু’র মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ শহরের রেহাইচর পুরাতন সিএন্ডবি ঘাট এলাকায় মহানন্দা নদীতে ডুবে মো.মাহিন(১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই এলাকার মিঠুন আলীর ছেলে ও ফুলকুঁড়ি ইসলামিক একাডেমির দ্বিতীয় শ্রেনীর ছাত্র। সে ওই এলাকায় নানা মাতব্বর আলীর বাড়িতে থেকে পড়াশোনা করত। তার পিতা বর্তমানে নাটোর সদরের কান্তিভিটা এলাকায় বসবাস করেন।সোমবার (১৫’এপ্রিল) দুপুর ১২টার দিকে বাড়ি থেকে বের হবার পর সন্ধ্যা পৌনে ৬টার দিকে বাড়ির নিকটে নদী থেকে তার মরদেহ উদ্ধার হয়।
সদর থানার উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের ষ্টেশন অফিসার মিনহাজ উদ্দিন জানান, দুপুরে খেলতে খেলতে বাড়ি থেকে বের হবার প্রায় ৩ ঘন্টা পর শিশুটির খোঁজ শুরু করে পরিবার। একটি শিশুর দেয়া তথ্যে এলাকাবাসী নদীতে খোঁজ শুরু করলে সন্ধ্যায় নদী থেকে মাহিনের মরদেহ উদ্ধার হয়। এর মধ্যে রাজশাহী থেকে একদল ডুবুরী ঘটনাস্থলে এসে পৌঁছায়।
মাহিনের করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7