শিবগঞ্জে চেয়ারম্যানে ৫, ভাইস-চেয়ারম্যান পুরুষ-৬ মহিলা-৩

আসন্ন তৃতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চেয়ারম্যান পদে পাঁচজন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ছয়জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। মনোনয়ন ফরম উত্তোলনকারীরা হলেন- চেয়ারম্যান পদে (আ.লীগ) সৈয়দ নজরুল ইসলাম, (আ.লীগ সমর্থিত) মহসীন আলী মিঞা, (জাসদ) জামাল হোসেন পলাশ, (স্বতন্ত্র) মাসুদ রানা টুটুল ও মেহেদী হাসান। এছাড়া ভাইস-চেয়ারম্যান পদে (আ.লীগ সমর্থিত) গোলাম কিবরিয়া, উপজেলা যুবলীগ সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম, যুবলীগ নেতা মেসমাউল হক, প্রধান শিক্ষক (অবসরপ্রাপ্ত) মজিবুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মুর্শেদ পারভেজ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে (আ.লীগ সমর্থিত) নূরজাহান খাতুন, শিউলি বেগম ও মোসা. নুরজাহান। এদের মধ্যে চেয়ারম্যান পদে মাসুদ রানা টুটুল মনোনয়ন ফরম উত্তোলন করে উপজেলা নির্বাচন অফিসে দাখিল করেছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু রায়হান কুদ্দুশ জানান, সোমবার সন্ধ্যা পর্যন্ত চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) ছয়জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7