ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে  ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাবিয়া বেগম (৩৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মাবিয়া বেগম শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালি গ্রামের সাইফুদ্দীনের স্ত্রী। মাবিয়ার স্বামী মোটরসাইকেল চালক সাইফুদ্দীন সুস্থ আছে।
মঙ্গলবার সকাল ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের সোলাইমান মিয়া ডিগ্রী কলেজের অদূরে এ দূর্ঘটনা ঘটে। শিবগঞ্জ থানার এসআই, এএম ফারুক জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে নিজ বাড়িতে মোটরসাইকেল যোগে স্বামী স্ত্রী আসছিলেন। সকাল ৯টার দিকে সোলাইমান মিয়া ডিগ্রী কলেজের কাছেই সোনামসজিদ স্থলবন্দরগামী ট্রাক অভারকেটের সময় মোটরসাইকেল থেকে ছিককে পড়ে যায় মাবিয়া। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7