বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বরেন্দ্র অঞ্চরের রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বুধবার বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষ্যে ছড়া ও কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান পরিবেশন, শিক্ষার্থীদের নাচ-গান, পরীক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে শিক্ষার্থীদের অভিভাবকগণও অংশ নেন। জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু করা হয়। এরপর বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য দেবেন হাসদার সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থী ও শিক্ষার্থীদের মায়েদের ফুলের মালা দেওয়া হয়। অনুষ্ঠানে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মুক্তিযোদ্ধা সুজারুদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানাই চন্দ্র দাস, সহকারী শিক্ষক সোনিয়া খাতুন, বিমল হাসদা, ট্রেম হাসদা, বিদায়ী শিক্ষার্থী কুরবান আলী, চতুর্থ শ্রেণির শিক্ষার্থী সিমন টুডু, তৃতীয় শ্রেণির ইসরাত খাতুন। ছড়া ও কবিতা আবৃত্তি করে বিদায়ী শিক্ষার্থী মাহফুজা খাতুন, দ্বিতীয় শ্রেণির মৌমিতা হাসদা, পলি টুডু, প্ল্রে শ্রেনির মরিয়ম খাতুন, দুর্জয় টুডু, বৃষ্টি মুরমু। গান পরিবেশন করে বিদায়ী ছাত্র সাগর সরেন ও শিক্ষক ট্রেম হাসদা। গানের সঙ্গে নাচ পরিবেশন করে শান্তি হাসদা, রিমা হাসদা, সুরমিলা হাসদা, ববিতা সাইচুরি, সোনালী হাসদা, রুমা হাসদা, সঞ্জনী হাসদা, গীতা মুরমু, শ্যামলী হাসদা। পরে বিদায়ী শিক্ষার্থীদের পরীক্ষা উপকরণ বিতরণ ও সবাইকে মিষ্টিমুখ করানো হয়।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7