আম বাগানে ফেলে রাখা মাইক্রো উদ্ধার : মালিককে খুজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কুমারপাড়া এলাকার একটি আম বাগান থেকে বুধবার সকালে সাদা রংয়ের নোহা মাইক্রো উদ্ধার করেছে পুলিশ। আম বাগানে চালকবিহিন অবস্থায় পড়ে থাকা মাইক্রোটি দেখে পুলিশকে খবর দিয়েছিলো স্থানীয়রা। আম বাগানে মাইক্রো পড়ে থাকতে দেখে ওই এলাকায় সকাল থেকেই বেশ চঞ্চল্য সৃষ্টি হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দীন সর্দার জোনান, গত রাত খেকে মাইক্রোটি বাগানে পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাদের খবর দেয়। পরে ঢাকা মেট্রো- চ ১৪-১০৩২ নম্বরের মাইক্রোটি সকাল সাড়ে ১০টার দিকেনিয়ে আসা হয়েছে। মাইক্রোতে এক জোড়া স্যান্ডেল ও একটি মোবাইল পাওয়া গেছে।
কেন কি কারনে কারা গাড়িটি ফেলে গেছে, গাড়ির নাম্বার ও মোবাইল ফোনের সূত্র ধরে বের করার চেষ্টা করছি আমরা বলে জানার গেয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7