চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২ পুলিশ কর্মকর্তা হত্যার আসামী অস্ত্র ও ফেন্সিডিলসহ আটক

চাঁপাইনবাবগঞ্জ-ভোলাহাট আঞ্চলিক সড়কের ধোবপুুকুর এলাকায় র‌্যাব-৫ একটি দল ট্রাকে অভিযান চালিয়ে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি এবং ফেন্সিডিলসহ চালক ও হেলপারকে আটক করেছে। বুধবার ভোরে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার অনুরাগ এলাকার মৃত আব্দুল আওয়াল মল্লিকের ছেলে মোঃ সিরাজুল মল্লিক ওরফে সিরাজ (৪০) ও নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার রামারবাগ এলাকার আব্দুল মোতালেব মাতব্বরের ছেলে মোঃ মনির হোসেন (৩৬)। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল বুধবার ভোর সোয়া ৪ টায় শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধোবপুকুর মোড়স্থ ভিকু মার্কেটের ভোলাহাটগামী পাকা রাস্তায় কৌশলে ধাওয়া করে ট্রাকটিকে (ঢাকা মেট্টো-ট ২২-০৭৯৭) ধরে ফেলে। এসময় ট্রাকের কেবিনের ভিতর থেকে ৫’শ ৬ বোতল ফেন্সিডিল এবং তাদের দেহ তল্লাশী করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ২টি মোবাইল ফোন ও নগদ-৩০,৩৩০ টাকাসহ তাদের আটক করা হয়।
উল্লেখ্য, ২০১৬ সালের ৩ মার্চ ধৃত সিরাজুল মল্লিক ওরফে সিরাজ ট্রাকে করে মাদক বহনের সময় শিবগঞ্জ থানার এসআই সাদিকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল ইসলাম মোটরসাইকেলযোগে তাকে ধাওয়া করলে ট্রাক চালক সিরাজ তাদের পিষ্ট করে পালিয়ে যায় এবং তারা  ২ জনই ঘটনাস্থলে মারা যায়।
আরো জানায়, সিরাজ মল্লিক ৩০ মাস কারাগারে থাকার পর ২০ অক্টোবর জামিনে মুক্ত হয়ে আবারও মাদক ও অস্ত্র ব্যবসা শুরু করে এবং র‌্যাব তাকে গ্রেফতারের সময় সে আবারও পূর্বের ঘটনার পুনরাবৃত্তি ঘটানোর চেষ্টা করে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7