চাঁপাইনবাবগঞ্জে শিক্ষকদের প্রশিক্ষন কর্মশালা

প্রাক প্রাথমিক, বয়স্ক ও সহজ কুরআন শিক্ষার উপর চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ প্রশিক্ষনে জেলার প্রায় ৭ শতাধিক ইমাম ও শিক্ষক অংশ নেন।
মসজিদ ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম প্রকল্পের আওতায় এ প্রশিক্ষনের আয়োজন করে ইসলামী ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ। দিনব্যাপী কুরআন শিক্ষার বিভিন্ন দিন তুলে ধরা হয়। বিকালে প্রশিক্ষন সমাপনী আলোচনায় প্রধান অতিথি ছিলেন, ইসলামী ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল। তিনি বলেন, সবাইকে কুরআন ও হাদিসের সঠিক তথ্য জানতে হবে। কুরআনের সঠিক জ্ঞান থাকলে কেউ কোনদিন জঙ্গীবাদে জড়াতে পারে না। তিনি কুরআন হাদিসের সঠিক ব্যাখ্যা সবার কাছে পৌচ্ছে দেয়ার জন্য ইমাদের প্রতি আহ্বান জানান।
তিনি আরো বলেন বর্তমান সরকার ইসলাম শিক্ষার প্রসারে বিভিন্ন কার্যক্রম সবার কাছেই প্রসংশিত হয়েছে। আগামী দিনেও ইসলামের প্রসারে ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম। আনুষ্ঠানে আরো বক্তব্য দেন, ইসলামী ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক আবুল কালাম। 




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7