১৪ দলীয় জোট শরিক জাসদ প্রার্থী মনিরের মনোনয়ন জমা

১৪ দলীয়  জোট শরিক জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রার্থী জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির আগামী নির্বাচনে অংশ নিতে মনোনয়ন জমা দিয়েছেন। 
মশাল প্রতিক নিয়ে ভোটের মাঠে থাকতে মঙ্গলবার বিকালে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জেলা প্রশাসক ও নির্বাচনের রির্টানিং কর্মকতা এ জেড এম নুরুল হকের কাছে মনোনয়ন ফরম জমা দেন। 

এই সময় তার সঙ্গে ছিলেন, জেলা জাসদের সভাপতি মোজাফ্ফর হোসেন, সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু, যুগ্ন-সম্পাদক আবু হেনা বাবলু,কর্ণেল তাহের সংসদের আহ্বায়ক নিয়ামুল হক, জেলা জাসদের নেতা বাবর আলী, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, জেলা নারীজোটের অাহ্বায়ক, তৌহিদা খাতুন কমলা, জেলা শ্রমিকজোট সভাপতি সাজেমান আলী, কেন্দ্রিয় ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল মজিদ, শ্রমিক নেতা সাইদ আলী। 

জোট প্রার্থী হিসাবে  মনোনয়নের জন্য দীর্ঘদিন থেকে জোর তৎপরতা চালানো, জাসদের এ কেন্দ্রীয় নেতা দলীয় মনোনয়ন পেয়েছেন। তবে জোটের আসন ভাগাভাগির পর দলীয় সিদ্ধান্তে শেষ পর্যন্ত মশাল প্রতিক নিয়ে তিনি মাঠে থাকবেন, তা জানতে আরো কয়েক দিন অপেক্ষা করতে হবে। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7