দলীয় মনোনয়ন চাওয়া তিন নেতাকে সঙ্গে নিয়েই নির্বাচনী মনোনয়ন পত্র জমা দিলেন আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসক ও নির্বাচনের রির্টানিং কর্মকর্তা এ জেড এম নুরুল হকের কাছে তার মনোনয়ন পত্র জমা দেন।

এই সময় তার সঙ্গে ছিলেন, দলীয় মনোনয়ন চাওয়া, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, স্বাচিপের চাঁপাইনবাবগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী ও সাবেক ছাত্রনেতা সামিউল হক লিটন।

এছাড়াও মনোনয়ন পত্র জমা দেয়ার সময় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড মিজানুর রহমানসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোননয়ন পত্র জমা দেয়ার পর জেলা প্রশাসকের কার্যলয় থেকে বের হয়ে সাংবাদিকদের আব্দুল ওদুদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর সহ তিনটি আসনেই নৌকার প্রার্থীরা বিজয়ী হবে বলে আশাবাদের কথা বলেন। এছাড়াও তিনি বলেন আমাদের মধ্যে কোন কন্দোল নেই, যার প্রমান আজকে আমরা সবাই মিলেই মনোনয়ন পত্র জমা দিলাম।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7