মন্দিরের পাশেই পৌরসভার ডাস্টবিন !

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের হুজরাপুরে মাতৃমন্দিরের পাশেই রয়েছে পৌরসভার ডাস্টবিন। মন্দিরে পাশে ডাস্টবিন থাকলেও এটি সরিয়ে নিতে এতো দিন কোন পদক্ষেপই নেয়নি পৌরকতৃপক্ষ। ফলে উটকু গন্ধ নাকে নিয়েই পুজা অর্চনা করতে হয় । গতকাল দীপাবলি (কালি পুজায়) এর ব্যাতিক্রম ছিলো না।   

দীপবলির রাতে মন্দিরের পাশে থাকা ডাস্টবিনের ছবি ফেসবুকে পোস্ট করে আনন্দ সংকর রায় চৌধুরী নামে একজন লিখেন ‘‘ একপাশে মাতৃ আরাধনা চলছে, অন্যপাশে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ডাস্টবিন, মেয়র মহাদয় জানেন, তার আগের মেয়র মহাদয়ও জানতেন, ওয়ার্ড কাউন্সিলরও জানেন, ডাস্টবিন সরেনি।’’

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলামের দৃষ্টি আকর্ষন করা হলে তিনি বলেন, হুজরাপুরে মন্দিরের পাশে থাকা ডাস্টবিনের বিষয়ে মন্দিরের কতৃপক্ষ আমাকে জানালে, আমি আজ সেখানে গিয়েছিলাম। অনেক আগে থেকেই এখানে ডাস্টবিনটি ছিলো। ডাস্টবিনটি নিয়মিত পরিস্কার করা হয়। তারপরও বিকল্প একটি জায়গা নির্ধারণ করে ডাস্টবিনটি সরানোর উদ্যোগ নেয়া হবে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7