মানবাধিকার ও নারীর অধিকার বিষয়ে কর্মশালা

‘মানবাধিকার ও নারীর অধিকার’ এক কর্মশালা গত বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে কর্মশালাটি অনুষ্ঠিত হয়েছে।
গোবরাতলা ইউপি চেয়ারম্যান আসজাদুর রহমানের সভাপতিত্বে কর্মশালাটি সঞ্চালনা করেন SCSPPWR প্রকল্পের সমন্বয়কারী মদন দাস। কর্মশালায় ইউনিয়ন পরিষদবর্গ, নাগরিক সমাজ সংগঠন ও ইউনিয়ন নাগরিক জোটের সদস্য এবং বিভিন্ন সেবাদানকারী সংস্থার প্রতিনিধিবৃন্দ অংশ নেন।
কর্মশালায় উল্লেখ করা হয়, ২০১৮ সালের জানুয়ারি থেকে ডাসকো ফাউন্ডেশনের Strengthened Civil Society Protects and Promotes Women Rights (SCSPPWR)প্রকল্পটি  নারী-পুরুষ সমতা প্রতিষ্ঠাকরণ, নারী অধিকার সুরক্ষা ও উন্নয়ন, নারী নির্যাতন ও সহিংসতা বন্ধের লক্ষ্যে কাজ করে আসছে। এতে আর্থিক ও কারিগরি সহায়তা দিচ্ছেন নেটজ্ বাংলাদেশ ও ইউরোপিয়ান ইউনিয়ন। কর্মশালায় বাল্যবিয়ের কারণ, ভয়াবহতা ও প্রতিরোধ এবং নারী নির্যাতন ও এটি প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা করা হয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7