অক্টোবর বিপ্লবের ১০১ তম বার্ষিকী পালন > লাল পতাকা মিছিল, সমাবেশ গণসংগীত

চাঁপাইনবাবগঞ্জে লাল পতাকা মিছিল, সমাবেশ ও গণসংগীতের মধ্য দিয়ে পালিত হয়েছে অক্টোবর বিপ্লবের ১০১ তম বার্ষিকী। শুক্রবার বিকালে নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনারে জাতীয় সংগীতের গাওয়ার মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। সমাবেশে বক্তব্য দেন, অক্টোবর বিপ্লব শতবর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক শফিকুল আলম ভোতা, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদের নঁওগা জেলা সমন্বায়ক জয়নাল আবেদীন মুকুল, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) সাবেক সভাপতি এবিএম সাইদুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক আবু হাসিব, জাগো নারীর বহ্নি শিখার সদস্য সচিব মোনয়ারা খাতুন,চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সাদিকুল ইসলাম,আদিবাসী নেত্রী কল্পনা মুর্মু প্রমুখ।
বক্তরা বলেন, শোষকের পরিবর্তন হয়েছে, কিন্তু শোষনের পরিবর্তন হয়নি,ধনী ও দরিদ্রের যে বৈষম্য আজও বিদ্যমান, বৈষম্যহীন সমাজ নির্মানে আজও সংগ্রাম করতে হবে আমাদের।
সমাবেশের বক্তব্যের মাঝে মাঝে কবিতা আবৃত্তি করেন আজিজুর রহমান ও মারিয়া হাসান বর্ষা। এছাড়াও গন সংগীন পরিবেশন করেন শিল্পীরা। এরআগে শহীদ মিনার থেকে লাল পতাকা মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ।
অক্টোবর বিপ্লবের ১০১ তম বার্ষিকী পালনের এ কর্মসূচীর আয়োজক অক্টোবর বিপ্লব শতবর্ষ উদযাপন কমিটি।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7