নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত জিয়া


নাচোল অফিস: চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার মাঝি মুহা: জিয়াউর রহমানকে ফুলের তোড়া দিয়ে বরণ করলেন নাচোল আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সোমবার সন্ধ্যায় নাচোল ডাক বাংলো চত্বরে ফুলের তোড়া দিয়ে বরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী মুহা: জিয়াউর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোমস্তা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ,জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নি, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, জেলা পরিষদের সদস্য রয়েল বিশ্বাস,হালিমা বেগম, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী রঞ্জনা রানী ফুনসি, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, নাচোল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, ছাত্রলীগের সভাপতি আব্দুল্লা আল মাহমুদ শোভন, উপজেলা আওয়ামী মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা শামিমা ইয়াসমিন লিপি,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন প্রমুখ। এসময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগ,তরুন প্রজন্মলীগ ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ সহ¯্রাধিক কর্মী উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, দলীয় সকল ভেদাভেদ ভুলে গিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে আজ থেকে একযোগে কাজ করার আহবান জানান।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7