আব্দুল ওদুদকে স্বাগত জানাতে মোটরসাইকেল শোভাযাত্রা

আগামী নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া বর্তমান সংসদ সদস্য আব্দুল ওদুদকে মোটরসাইকেল শোভাযাত্রাসহকারে বরন করেছে দলীয় নেতাকর্মীরা। রাজশাহী থেকে সড়ক পথে চাঁপাইনবাবগঞ্জ আসার সময় বালিয়াঘাট্টায় উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানান। 

পরে মোটরসাইকেল শোভাযাত্রাসহকারে চাঁপাইনবাবগঞ্জ শহরে বিভিন্ন সড়ক ঘুরে বঙ্গবন্ধু মক্ত মঞ্চে গিয়ে সমাবেত হয় তারা। এই সময় বক্তব্যে আব্দুল ওদুদ তাকে মনোনয়ন দেয়ার জন্য দলীয় প্রধান শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বঙ্গবন্ধু মুক্তমঞ্চে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, এ্যাড. মিজানুর রহমান, শিবগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামীলীগ নেতা কারিবুল হক রাজিন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি রুহুল আমিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক সহ অনেক নেতৃবৃন্দ। পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলীয় কার্যালয়ে যান আব্দুল ওদুদ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7