নৌকা পেলেন ওদুদ, জিয়া ও শিমুল

চাঁপাইনবাবগঞ্জ সদর ছাড়া অপর দুটি আসনেই দলীয় মনোনয়ন পাননি বর্তমান সংসদরা। মনোনয়ন না পাওয়া সাংসদরা হলেন, চাঁপাইনবাগঞ্জ ১ আসনে, গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে গোলাম মোস্তফা। রবিবার সকাল থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্তদের চিঠি দেয়া শুরু হয়।

চাঁপাইনবাবগঞ্জ তিনটি আসনের আগামী নির্বাচনে ভোটের মাঠে নৌকা নিয়ে লড়বেন, চাঁপাইনবাবগঞ্জ ৩ (সদরে)
বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ ১ (শিবগঞ্জ) আসনে জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা.সামিল উদ্দীন আহম্মেদ শিমুল ও চাঁপাইনবাবগঞ্জ ২( নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট) আসনে, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মু.জিয়াউর রহমান।

দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়ার পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানান দেন তিনজনই। সমর্থকদের অভিন্দনে সিক্ত হচ্ছেন ভোটের মাঠের নৌকার কান্ডারীরা। চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে দলীয় সমর্থন পেয়ে জিয়াউর রহমান তার ফেসবুক ওয়ালে লিখেন ‘‘ আপনাদের দোয়া ও আর্শিবাদে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছি, সকলকে নিয়ে কাজ করতে চাই ও সকলের সহযোগিতা চাই।’ অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ ৩ সদর আসনে দলীয় মনোনয়ন প্রাপ্তির বিষয়টিও ফেসবুকে জানান দেন, বর্তমান সংসদ আব্দুল ওদুদ। তিনি লিখেন, ‘‘ এই বিজয় চাঁপাইনবাবগঞ্জবাসীর, আমি আপনাদের সহযোগিতা ও দোয়া কামনা করছি।’’এদিকে চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের দলীয় মনোনয়ন পাওয়া ডা. শামিল উদ্দীন আহম্মেদ শিমুল মুঠোফোনে মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ও আওয়ামীলীগের সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে ভোটের মাঠে বিজয় নিশ্চিত করার আশাবাদ জানান।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7