সৌদি আরবে কর্মরত অবস্থায় মৃতবরণকারী চাঁপাইনবাবগঞ্জের ২জনের পরিবারকে সহয়তার চেক প্রদান

সৌদি আরবে কর্মরত অবস্থায় মারা যাওয়া চাঁপাইনবাবগঞ্জের ২কর্মীর পরিবারকে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাধ্যমে পাওয়া সহায়তা চেক প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের হরিমোহন উচ্চ বিদ্যালয় মাঠে উন্নয়ন মেলার মঞ্চে সাহায়তার চেক তুলে দেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমান। মৃত মৃত কবিরুল ইসলামের স্ত্রী রাজেফা বেগমকে ৩ লক্ষ টাকা,  মৃত কাউসার আলীর পিতা মোঃ আফজাল হোসেনকে ১ লক্ষ ও তার স্ত্রী সাহিদা খাতুনকে ২ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, জনশক্তি কর্মসংস্থান দপ্তরের উপ-পরিচালক সাজ্জাদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ টিটিসি’র অধ্যক্ষ প্রকৌশলী মো. আব্দুর রহিম, উপাধ্যক্ষ নাবিলা নুজহাত।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7