সাংবাদিকদের সাথে মতবিনিময় > নৌকায় ভোট চাইলেন সৈকত জোয়াদ্দার

চাঁপাইবাবগঞ্জ ২ আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈকত জোয়াদ্দার রবিবার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। এই সময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান। চাঁপাইনবাবগঞ্জের একটি অভিজাত রেস্তরায় দুপুরে মতবিনিময়ে তিনি বলেন, আমি ৮০ দশক থেকে রাজশাহী ও নাচোলে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি। এছাড়াও আমি বর্তমানে কেন্দ্রীয় রাজনীতির সাথে আছি, ১/১১ সময়সহ দলের আন্দোলন সংগ্রাম ও বিভিন্ন কর্মসূচীতে আমি ভুমিকা রেখেছি। আগামী দিনে এলাকার মানুষের উন্নয়নে সরাসরি কাজ করতে চাই, সেই লক্ষেই আগামী দিনে দলের কাছে মনোনয়ন চেয়েছি। আশাকরি দল আমাকে নিরাশ করবে না, সেই সাথে নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাটের মানুষও আমাকে সমর্থন দিবে। এইসময় তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ ২ আসনটিতে কিছু উন্নয়ন হলেও আজও অবহেলিত, যদি মনোনয়ন ও এমপি নির্বাচিত হতে পারি তাহলে উন্নয়নে বিভিন্ন স্বল্প মেয়াদী ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা হাতে নিব।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, নাচোল পৌর আওয়ামীলীগের সহ সভাপতি এ কে জোহা পলাশ, আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম,জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আবুল হোসেন, আদিবাসী নেতা হিংগু মরমু, কর্নেলিউস মুর্মু।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7