নাচোল সদর ইউপির চেয়ারম্যান এনায়েতুল্লাহ ইন্তেকাল করেছেন

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল সদর ইউপি’র চেয়ারম্যান এনায়েতুল্লাহ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে...রাজেউন।  মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। চলতি বছরে তিনি  সৌদি আরব থেকে পবিত্র হজ্ব পালন করে দেশে ফিরে কিডনি রোগে ভুগছিলেন। দীর্ঘদিন ধরে কিডনী রোগে আক্রান্ত থাকার পর তিনি  সোমবার দুপুর ১২.০৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবর শুনে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের তার বাড়িতে ছুটে যান এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এনায়েতুল্লাহ এর মৃত্যুতে ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন জেলা জমায়াতের সহ-সেক্রেটারি ইয়াহ হিয়া খালেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড.সিরাজুল ইসলাম, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নি, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা খাতুন, ১নং কসবা ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান, ২নং ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসরাইল হক, ৩নং নাচোল ইউপির প্যানেল চেয়ারম্যান-১ আবুল হোসেনও ২ মকবুল হোসেনসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ, ৪নং নেজামপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল হক, স্থানীয় গণমাধ্যমকর্মী,শিক্ষকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ। এনায়েতুল্লাহ’র মৃত্যুতে স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা বলেন, আমরা একজন সৎ ও আদর্শবান নেতাকে হারালাম।
 গত ২০০৬ সালে নাচোল ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন মারা গেলে এ ইউনিয়নে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে এনায়েতুল্লাহ বিপুল ভোটে নির্বাচিত হয়ে গত ১৬-১-২০০৭ তারিখে দায়িত্বভার গ্রহন করেন। এ পর্যন্ত তিনি ৩ বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে আসছিলেন। জামায়াত সমর্থীত এ জননেতার প্রতি মানুষ মুগ্ধ হয়ে সকল ধর্মের লোকেরা তাকে ভোট দিয়ে নির্বাচিত করে   আসছিলেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7