নাচোলে সৈকত জোয়ার্দ্দারের গণসংযোগ অব্যাহত

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক সৈকত জোয়ার্দার নাচোলে গনসংযোগ করেছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে “নৌকায় ভোট” চাইলেন তিনি। শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত তিনি নেজামপুর ইউনিয়নের লক্ষীপুর মোড়, ফুলকুড়ি মোড়, বটতলা বাজার, নেজামপুর বাজারসহ নাচোল বাসষ্ট্যান্ড মোড় এবং নাচোল পৌর এলাকার বিভিন্ন মহল্লায় গণসংযোগ করেন। এসময় উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল মাজেদ, পৌর আ’লীগের সহ-সভাপতি কে,এ জোহা পলাশ নাচোল ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি আব্দুল মান্নান, সেচ্ছা সেবক লীগের সাবেক সভাপতি আবুল হোসেন,নেজামপুর ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আলহাজ্ব বদরুদ্দোজা,সাধারণ সম্পদক হাবিবুর রহমান,অধ্যাপক হারুন অর রশিদ,নাচোল উপজেলা যুবলীগের সহ-সম্পাদক আব্দুল্লা আল মামুনসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গণসংযোগ করা কালে তিনি বলেন দল যাকে মনোনয়ন দিবে আমরা তার হয়ে অথাৎ নৌকার পক্ষে কাজ করবো।

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7