জানুয়ারীতেই যুক্ত হবে ৬৫ চিকিৎসক, বাড়বে সেবার মান - সিভিল সার্জন

চাঁপাইনবাবগঞ্জে হাসপাতাল গুলোতে চিকিৎসকের পদ আছে ১২৯টি, তবে এর বিপরীতে কর্মরত আছেন মাত্র ৫১ জন। এই তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. সাইফুল ফেরদৌস। রবিবার হরিমোহন মাঠে চলা তথ্য মেলার দ্বিতীয় দিনে  গনশুনানীতে সেবার মান নিয়ে প্রশ্নের প্রেক্ষিতে এ কথা বলেন। তবে আগামী জানুয়ারীতেই চাঁপাইনবাবগঞ্জে আরো ৬৫ চিকিৎসক যুক্ত হচ্ছেন, এতে সেবার মান বাড়বে বলে তিনি মন্তব্য করেন।

তিনি বলেন ‘‘আমি সবসময়ই আমার চিকিৎসকদের বলি, আর কিছু না হয়, রোগীদের সাথে ভাল ব্যবহার করবেন। যাতে তারা বাইরে গিয়ে না বলে যে ডাক্তারটার ব্যবহার ভাল না, আমি চেষ্টা করে যাচ্ছি’। তিনি বলেন, আপনারা সবাই কোন সমস্যা দেখলেই আমাকে জানাবেন, আমি দ্রুত ব্যবস্থা নিব।
এছাড়াও সন্ধ্যায় পাসপোর্ট ও বিআরটিএ অফিসের কার্যক্রমের উপর গনশুনানী অনুষ্ঠিত হয়। দুটি গনশুনানীতে সভাপতিত্ব করেন, সনাক চাঁপাইনবাবগঞ্জের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম রেজা।

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7