বিদেশী পিস্তলসহ গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মেবারকপুর উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার থেকে ১টি বিদেশী পিস্তল,২রাউন্ড গুলি,১টি ম্যাগজিন ও ১০ লক্ষ ভারতীয় জাল রুপিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত পৌনে ১টার দিকে (২৫’অক্টোবর) শিবগঞ্জ থানা পুলিশ অভিযানটি চালায়। এ ঘটনায় প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো গ ১২-৫৬০৮) জব্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন,শিবগঞ্জের সাতরশিয়া এলাকার আব্দুস সোবহানের ছেলে টুয়েল আলী (২৫) ও সাতরশিয়া রসুনচকের মৃত.আব্দুল মান্নানের ছেলে মতিউর রহমান বকুল (৩০) এবং ঢাকা নবাবগঞ্জের মহব্বতপুরের সাগর চন্দ্র সরকারের ছেলে প্রদীপ চন্দ্র সরকার (৩২)। এদের মধ্যে প্রদীপ চোরাচালান,মাদকসহ অন্তত: ৬টি মামলার আসামী।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. মশিউর রহমান বলেন, অস্ত্র ও জাল রুপি বহনের গোপন খবর পেয়ে বুধবার দিবাগত গভীর রাতে মোবারকপুর উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান চালায় পুলিশ। এসময় মোবারকপুর উচ্চ বিদ্যালয়ের সামনে একটি প্রাইভেট কার থেকে অস্ত্র,গুলি,জাল রুপি সহ ওই ৩ জনকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। আসামীদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন ওসি।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7