নৌকার পক্ষে ভোট চাইলেন সৈকত জোয়ার্দ্দার

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সহসম্পাদক সৈকত জোয়ার্দ্দার নাচোল ও গোমস্তাপুর উপজেলার বিভিন্ন লক্ষী-পূজামন্ডপ পরিদর্শনের পাশাপাশি নৌকার পক্ষে গণসংযোগ করেছেন। নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট উপজেলা নিয়ে গঠিত চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ নেতা লক্ষী পূজা মন্ডপ-পরিদর্শন ও গণসংযোগের সময় দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একযোগে নৌকার হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।
বুধবারর বিকেলে নাচোল উপজেলার দরবেশপুর ফুটবল টুর্নামেন্টে খেলার মাঠে তিনি শত শত মানুষের সাথে গণসংযোগ করেন। পরে নাশিরাবাদ গুচ্ছ গ্রাম, দেওপাড়া লক্ষী পূজামন্ডপ, গোমস্তাপুর উপজেলার কয়েকটি লক্ষীপূজা পূজাম-প পরিদর্শন ও গণসংযোগের সময় তার সঙ্গে ছিলেন নাচোল উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবদুল মাজেদ, নাচোল পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কে.এ. জোহা পলাশ, নাচোল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন, নাচোল উপজেলা যুবলীগের সহসম্পাদক আবদুল্লাহ আল মামুন, ইউপি সদস্য মেসবাহুল হক, নেজমাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাদুর, বিশিষ্ট ব্যবসায়ী শরিফুল ইসলাম।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7