নৌকায় ভোট চেয়ে ইঞ্জিনিয়ার মাহতাবের গনসংযোগ


চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের জনগনের সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চান কে›ন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন। তিনি দীর্ঘদিন ধরে শিবগঞ্জের রাজনীতির সাথে সক্রিয়ভাবে মাঠে রয়েছেন এবং ব্যক্তিগতভাবে অনেক উন্নয়ন করেছেন।বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যের কথা তুলে ধরতেই দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উঠান বৈঠক, পথসভা, শোভাযাত্রাসহ বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।  এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার উজিরপুর, ছত্রাজিতপুর, নয়লাভাঙ্গা ও ঘোড়াপাখিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে, হাটে বাজারে মটরসাইকেল শোভাযাত্রার পাশাপাশি গণ সংযোগ ও পথসভায়  অংশ নেন।
এইসময় শিবগঞ্জ আসনের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এখন বিশ্বের কাছে রোল মডেল, আগামী নির্বাচনে এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে।
আমি নিজে শিবগঞ্জের উন্নয়নের বিভিন্ন পরিকল্পনার কথা চিন্তা করেছি, আশা করি দল থেকে মনোনয়ন পেলে ও শিবগঞ্জ বাসী আমাকে ভোট দিয়ে তাদের উন্নয়নে কাজ করার সুযোগ দেবে।
পথসভায় বক্তব্য রাখেন, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ মসিদুল হক, উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের মো. ভিখু ও  শিবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি  এমদাদুল হক।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7