আনবে সমৃদ্ধি-উন্নয়ন, চাই নৌকার সমর্থন : ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন

দেশের সম্প্রীতি, এক্য, সমৃদ্ধি, উন্নয়নের জন্য নৌকায় সমর্থন চেয়েছেন চাঁপাইনবাাবগঞ্জ ১ (শিবগঞ্জ) আসনের মনোনয়ন প্রত্যাশী বুয়েট ছাত্র সংসদ ইউকসু’র সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন । রবিবার চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্টেুরেন্টে সংবাদ সম্মেলনে তিনি আগামী নির্বাচনে আওয়ামীলীগের পক্ষে সমর্থন চান। 
সংবাদ সম্মেলনে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, তার  ব্যাক্তিগত চেষ্টায় শিবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড হয়েছে তা তুলে ধরেন। এই সময় তিনি বলেন, শিবগঞ্জের স্কুল কলেজ, রাস্তাঘাটসহ, মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে আমি আমার ব্যাক্তিগত যোগাযোগের মাধ্যমে প্রকল্প পাস করিয়েছিল।  যার সুফল পাচ্ছে সাধারণ মানুষ। এর মধ্যে কারবালা স্কুল এ্যান্ড কলেজসহ  ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ছাড়াও শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার প্রায় ১৯টি রাস্তা নির্মানেও তিনি অগ্রনী ভুমিকা রেখেছেন। তিনি বলেন, এইসব উন্নয়ন কাজ করা সম্ভব হয়েছে, শুধুমাত্র আমার প্রকৌশলী বন্ধুবান্ধবদের সহযোগিতায়। এই চেষ্টা আগামী দিন গুলোতেও অব্যাহত রাখার কথা বলেন, শিবগঞ্জ আসনের মনোনয়ন প্রত্যাশী এ নেতা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আগামী দিনে শিবগঞ্জের  উন্নয়নে তার ১৩ টি পরিকল্পনা তুলে ধরেন। এর মধ্যে কানসাটে অবস্থিত বাংলাদেশের সর্ববৃহৎ আমবাজারের অবকাঠানো উন্নয়ন, আমের ফলন বৃদ্ধির লক্ষে একই গাছে বছরের একাধিকবার ফলনে গবেষনা প্রকল্প , আম কেন্দ্রীক শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলা, রেলের উন্নয়ন, নৌপথ তৈরী, সোনামসজিদকে ঘিরে পর্যটন শিল্পের বিকাশসহ সবগুলো পরিকল্পনা বিভাবে বাস্তবায়ন সম্ভব তাও তুলে ধরেন তিনি ।
তিনি বলেন, ছাত্রজীবন থেকে আমি রাজনীতি করে আসছি, বৃহত্তর রাজশাহী সমিতির সভাপতির দ্বায়িত্ব পালন করছি, চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি আমি তিলে তিলে গড়ে তোলার কাজটি করেছি, সাধারণ মানুষের উন্নয়নে সবসময়ই পাশে ছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার বাগানের যে ফুলটি সবচেয়ে বেশি সুন্দর সেই ফুলকেই আমি বেছে নেব, সেদিক বিবেচনায় আমি  মনোনয়নের বিষয়ে আশাবাদী।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা গোলাম শাহনেওয়াজ অপু,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ, উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ভিখু মন্ডল, বিনোদপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান, দুর্লভপুর ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মুর্শেদ পারভেজ, শিবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7