বর্তমান সরকার চাঁপাইনবাবগঞ্জে অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার পরিকল্পনা গ্রহণ করেছে --------আব্দুল ওদুদ এমপি

আব্দুল ওদুদ এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, বিদ্যুৎ, শিক্ষায় আধুনিকায়নসহ গ্রামীণ স্বাস্থ্য ব্যবস্থার আমূল পরিবর্তনের মধ্যদিয়ে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। আর আগামীতে নৌকায় ভোট দিলে এ সদর উপজেলাকে মডেল উপজেলা হিসেবে  গড়ে তোলা হবে।
শনিবার তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প এর আওতায় ২য় পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জ শহীদ সাটু হল কমপ্লেক্স ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারণ নির্মাণ কাজের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের শহীদ সাটু কমপ্লে¬ক্স চত্বরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,  প্যানেল মেয়র-১ মোঃ সাইদুর রহমান, কাউন্সিলর মোঃ জিয়াউর রহমান আরমান, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ সাদেকুল ইসলাম, টিএলসিসি’র সদস্য এ্যাড. আব্দুল ওদুদ, জেলা ঠিকাদার সমিতির সাবেক সভাপতি মো. তৌহিদুরর্ হমান প্রমুখ। তিনি আরো বলেন, কর্মসংস্থান সৃষ্টির লক্ষে জেলা সদরে অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আগামীতে রাজশাহী থেকে পাইপ লাইনের মাধ্যমে গ্যাস এনে তা জেলা সদরে সরবরাহ করা হবে। এছাড়া আধুনিক মানের রেলষ্টেশন, আন্তঃনগর ট্রেন চালু, এ জেলাকে পর্যটন নির্ভর করে গড়ে তোলা, মেডিকেল কলেজ স্থাপন, হার্ট ফাউন্ডেশন, শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলার পাশাপাশি বেশ কিছু পরিকল্পনা রয়েছে।
পরে, প্রধান অতিথি এ প্রকল্পের ফলক উন্মোচন করেন।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বাস্তবায়নে বাংলাদেশ সরকার, এশীয় উন্নয়ন ব্যাংক এবং ওপেক ফান্ড ইন্টারন্যাশনাল ফর ডেভেলপমেন্ট এর অর্থায়নে ৯ কোটি ৯ লক্ষ ৪১ হাজার ২’শ ৫০ টাকা ব্যয়ে ২য় তলায় মার্কেট এবং ৩য় ও ৪র্থ তলায় ৬২০ আসন বিশিষ্ট আধুনিক অডিটরিয়াম নির্মাণ করা হচ্ছে।
অপরদিকে, তিনি এর আগে শহরের রামকৃষ্টপুর-রহমতপুর এলাকায় হাক্কানিয়া জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7