৩০ অক্টোবর নতুন ঘরে উঠবেন সুফিয়া রহিমারা
























“জমি আছে, ঘর নাই” প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বরেন্দ্র অঞ্চলের ঝিলিম ইউনিয়নে ২৫টি পরিবারের জন্য ঘর নির্মান কাজ শেষ হয়েছে। আগামী ৩০ অক্টোবর নির্মিত এসব ঘরের চাবি সুবিধাভোগী পরিবার গুলোকে হস্তান্তর করা হবে। মঙ্গলবার এসব ঘর নির্মানকাজ পরিদর্শন কালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বরেন্দ্র অঞ্চল ঝিলিম ইউনিয়নের কলেজ পাড়ায় ৫টি, আতাহিরে ২টি, মীরপাড়ায় ৩টি, সেতুপাড়ায় ১টি, পাওয়েলে ১২টি, হোসেনডাঙ্গায় ১টি ও সাইফুদ্দিন গ্রামে ১টি ঘর নির্মাণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের তত্বাবধানে উপকারভোগীদের নিজ জমিতে এ গৃহগুলো নির্মাণ করে দেয়া হয় এবং প্রতিটি গৃহ নির্মাণে খরচ হয়েছে ১ লক্ষ টাকা।

সুুফিয়া বেগমের নিজ মাটিতে নির্মিত হয়েছে নতুন ঘর, তিনি জানান একটু মাটি থাকলেও ঘর করতে পারি এতোদিন কোন রকমে থাকতাম, এখন সরকারি ভাবে ঘর তৈরী করে দিয়েছে, এখন ঝড়বৃষ্টি আর শীতে একটু শান্তিতে থাকতে পারব।
রহিমা বেগম নামে আরেকজন জানান, বর্তমান সরকার মাথা গোঁজার ঠাঁই করে দেয়ায়, আর প্রতিবছর টাটি ঠিক করতে হবে না, চিন্তা নাই এখন।
ঝিলিম ইউপি চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি বলেন, সরকারের এ উদ্যোগের ফলে গৃহহারা মানুষগুলো তাদের ঠিকানা খুঁজে পেয়েছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7