নেতাকর্মীদের সংগঠিত করতে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সম্মেলন

দলীয় নেতাকর্মীদের সংগঠিত করতে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে বিশেষ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ  সদর উপজেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ হাফিজুর রহমান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক এ্যাড. আবু নজর খাঁন বৃটিশ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ নজরুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ শরিফুল আলম প্রমুখ।
পরে, উন্মুক্ত আলোচনা সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, আওয়ামীলীগ মনা সুশীল সমাজের প্রতিনিধি ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, তৃণমূল নেতাকর্মীরা হচ্ছে দলের মূল শক্তি। ভোটারদের কাছে কর্মকান্ড তুলে ধরা ও আগামী নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে কর্মপরিকল্পনা নির্ধারন এবং ইউনিয়ন পর্যায়ে কর্মীসভা করে তা ভোটারদের মাঝে সাড়ে ৯ বছরের সরকারের উন্নয়ন ছড়িয়ে দিতে হবে। আভ্যন্তরীণ দ্বন্দ্ব পরিহার করে দলকে আরো সুসংগঠিত করতে হবে।
সভায় দলীয় প্রধান শেখ হাসিনা তৃণমূলের নেতাদের বিভিন্ন দিক নির্দেশনার পাশাপাশি দলীয় মনোনয়নের ব্যাপারে গুরুত্বারোপ করেন। দলের তৃণমুলের সকল নেতৃৃবৃন্দের মতামত নিয়েই দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর নাম পাঠোনো হবে কেন্দ্রে। আর এজন্য যে নৌকা পাবে, তার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন বক্তারা।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7