চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট

চাঁপাইনবাবগঞ্জে রবিবার থেকে শুরু হয়েছে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উপজেলা পর্যায়ের খেলা। রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ। সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাদের, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান, ভাইস চেয়ারম্যান মাওলানা মো. সোহরাব আলী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা খাতুন প্রমুখ। পরে প্রথম দিনের খেলায় অংশ নেয়া দলগুলোর খেলোয়ারদের সাথে পরিচিত হন অতিথিবৃন্দ।
প্রথম দিন অংশ নেয়, ইসলামপুর ইউনিয়নের দশরশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মহারাজপুর কারবালা প্রাথমিক বিদ্যালয়ের মেয়েদের দল ও ইসলামপুর ইউনিয়নের ছয় রশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মহারাজপুর ইউনিয়নের সালিম ডোলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছেলেদের দল। 
টুর্ণামেন্টে উপজেলা পর্যায়ে ১৫টি ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের মেয়েদের ১৫টি ও ১৫টি ছেলেদের দল অংশ নিচ্ছে।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7