মাদক বিরোধী অভিযানে ১৫ জনের দন্ড

র‌্যাব ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে মাদক সেবন ও বিক্রী করার দায়ে ১৫ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।
র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোঃ সাঈদ আব্দুল্লাহ-আল মুরাদ জানান, শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান চালিয়ে মাদক সেবন  ও বিক্রী করার সময় ১৫ জনকে  হাতে-নাতে আটক করে।
পরে, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কোম্পানী কমান্ডার এবং সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদুর রহমান মাসুদ ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নাজিবুল আলম এর যৌথ নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এসময় ভ্রাম্যমান আদালত আটককৃত ১৫ জন মাদকসেবী ও বিক্রেতাকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুরের মোঃ বাদল আলী (৪৫), সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের রামজীবনপুর গ্রামের মোঃ সারিউল ইসলাম (৩৫), একই ইউনিয়নের পলশা মিশন গ্রামের শাকিল রেজা শুভ (২১), একই ইউনিয়নের গোহালবাড়ী গ্রামের মোঃ জাহাঙ্গীর (৪২), গোবরাতলা ইউনিয়নের মহিপুর গ্রামের মোঃ বাবুল (৩৫), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মেথরপাড়া কলোনী মহল্লার মোঃ আব্দুল খালেক (২৪),  পিটিআই বস্তির মোঃ আপেল (২৯), উপরাজারামপুর তাতীপাড়া মহল্লার মোঃ আব্দুস সাত্তার (২৫), একই এলাকার মোঃ মুকুল আলী (৪০), হুজরাপুর কাজীপাড়া মহল্লার মোঃ রুবেল (৩৪), রামকৃষ্টপুর মহল্লার মোঃ জাহিদ হাসান শিমুল (২০), নতুনপাড়া (কলেজপাড়া) মহল্লার মোঃ সাগর আলী (২২), রেহাইচর আদর্শপাড়ার মোঃ সোহেল রানা (২৯), উপ-রাজারামপুর কুমারপাড়ার মোঃ বাবু (২০) ও নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের খোলসী গ্রামের মোঃ রাকিবুল হাসান (২২)।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7