চাঁপাইনবাবগঞ্জে মেয়াদ উত্তীর্ণ প্রায় দুই টন মিষ্টি ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রাজারামপুর এলাকায় চাঁপাই সুইট মিট নামক মিষ্টির ফ্যাক্টরীতে রোববার অভিযান চালিয়ে প্রায় দুই টন মেয়াদ উত্তীর্ণ মিষ্টি ধ্বংস করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এ অভিযান পরিচালনা করেন।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহকারি পরিচালক জহিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজারামপুরে চাঁপাই সুইট মিট ফ্যাক্টরীতে অভিযান চালানো হয়। এসময় ফ্যাক্টরীতে মেয়াদ উত্তীর্ণ প্রায় দুই টন শুকনো মিষ্টি পাওয়া যায়। যার আনুমানিক মূল্য প্রায় ১২ লাখ টাকা। মিষ্টিগুলো সেখানেই ধ্বংস করা হয়।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। দোকানে পণ্যের মূল তালিকা না থাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন করার অপরাধে পাঁচটি দোকানকে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পুরাতন বাজার এলাকায় প্যাকেটে সঠিকভাবে উৎপাদন, মেয়াদের তারিখ ও সর্বোচ্চ মূল্য উল্লেখ না থাকার অভিযোগে মুড়ি উৎপাদনকারী প্রতিষ্ঠান বিশ্বাস কনজ্যুমারকে  ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে সহায়তা করেন জেলা বাজার কর্মকর্তা নুরুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির পরিচালক শহিদুল ইসলাম।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7