নির্বাচনমুখী শোডাউন : বিএনপি ক্ষমতায় গেলে কর্মসংস্থানের জন্য নারীরা পাবে বিনাসুদে ঋণ : পাপিয়া

বর্তমান সরকার নারীর ক্ষমতায়নের কথা বললেও বাস্তবে কিছুই করেনি বলে মন্তব্য করেছেন বিএনপি নেত্রী ও সাবেক সংসদ সদস্য এ্যাড: সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া। এ সময় তিনি বলেন, বিএনপি আগামীতে ক্ষমতায় গেলে নারীদের বিনাসুদে কর্মসংস্থানের জন্য ঋণ দেবে। খালেদা জিয়ার মুক্তির দাবিতে গোবরাতলা ইউনিয়ন বিএনপির উদ্যোগে মহিপুরে সমাবেশে তিনি এ কথা বলেন। ঈদের পর থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বেশ কয়েকটি স্থানে একই ধরনের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ সব সমাবেশ আয়োজন করা হয়। মুক্তির দাবির পাশাপাশি আগামী নির্বাচনে বিএনপিকে ভোট দেয়া ও ক্ষমতায় গেলে কি করবে তার একাধিক আশ্বাস দিয়েছেন এ্যাড: সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া।
বৃহস্পতিবার মহিপুর এস.এ.এম. উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপি'র যুগ্ম মহাসচিব ও সদর আসনের সাবেক সংসদ সদস্য হারুন-অর-রশীদ। ইউনিয়ন মহিলা দলের আহব্বায়ক মোসা: তোকিয়ারা বেগমের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন,  সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপি'র যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, ইউনিয়ন বিএনপি'র সভাপতি মো: সাদিউজ্জামান মিয়া, সদর উপজেলা সাংগাঠনিক সম্পাদক মো: তাসেন আলী।
সমাবেশ থেকে আগামীতে বিএনপি'র সকল আন্দোলনে অংশগ্রহনের মাধ্যমে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান বিএনপি নেতারা।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7