চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও ফেনসিডিল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকূপি সীমান্ত এলাকা থেকে শুক্রবার ভোরে একটি পিস্তল, চারটি ওয়ান শ্যুটার গান, দুটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, ২৮৬ বোতল ফেনসিডিল ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৫৯ ব্যাটালিয়ন। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।
শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বিজিবি ব্যাটালিয়ন সদরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানানো হয়। এসময় উপস্থি ছিলেন বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল সাদাত আবু মোহাম্মদ ফুয়াদ, ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার, ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল রাশেদ আলী প্রমূখ।
লে. কর্ণেল রাশেদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর চারটার দিকে তেলকূপি সীমান্ত এলাকার একটি আম বাগানে অভিযান চালায় বিজিবি। এসময় ভারতের দিক থেকে ৩/৪ জন চোরাকারবারী বাংলাদেশে প্রবেশ করে। এসময় বিজিবি থামার সংকেত দিলে তাঁদের কাছে থাকা পোটলা ফেলে পুনরায় ভারতের দিকে পালিয়ে যায়। বিজিবি সদস্যরা ধাওয়া করেও তাঁদের আটক করতে পারেনি। পরে পোটলায় তল্লাশী চালিয়ে অস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করা হয়। 

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7