উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে এমপি মনোনয়ন প্রত্যাশী আব্দুল কাদেরের সাংবাদিকদের সাথে মতবিনিময়


চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনের অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্ত তুলে ধরেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, তার উপজেলা প্রায় শত ভাগ বিদ্যুৎতের আওতায় এসেছে, হয়েছে রেলের উন্নয়ন, রাস্তাঘাট পাকা করা, নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন, মাধ্যমিক শিক্ষক  প্রশিক্ষণ কেন্দ্র, উচ্চ বিদ্যালয়,প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণসহ মানুষের আতœ সামাজিক উন্নয়নে সরকারের নেয়া বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন হয়েছে। আর সরকারের এ উন্নয়ন যাত্রায় আধুনিকতার ছোয়া লেগেছে পিছিয়ে পড়া নাচোল উপজেলায়।
এসময় তিনি বলেন, মাদকের পৃষ্ঠপোষকতার অভিযোগে সম্প্রতি আমাকে জড়িয়ে কয়েকটি গনমাধ্যমে সংবাদ পরিবেশন করা হয়েছে,আমি কোন দিনই সিগারেট খাইনি, মাদকের সাথে আমার কোন সংপৃক্ততা নেই। আমি আপনাদের উদাত্ত আহ্বান জানাচ্ছি, আপনারা সরজমিন ড়িয়ে মাদক ব্যবসার সাথে আমার বিন্দু মাত্র সংস্লিষ্টতা খুঁজে পান বা প্রশান করতে পারেন, তাহলে আমি কথা দিচ্ছি আমি উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ ও দলীয় সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করব। সেই সাথে আইন অনুয়ায়ী আমার যে শাস্তি হবে আমি তা মাথা পেতে নিব।
উপজেলাকে মাদকমুক্ত করতে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে তিনি সবার সহযোগিতা চান । এছাড়াও আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ নেতা বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসাধারনের কাছে তুলে ধরতে তিনি  কাজ করে যাচ্ছেন, তবে মনোনয়ন না পেলেও মাঠে নৌকার পক্ষেই কাজ করবেন বলে জানান।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝালু, নাচোল উপজেলার মহিলা ভাইস জান্নাতুন নাইম, কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7