চাঁপাইনবাবগঞ্জে এইডস প্রতিরোধে সচেতনমূলক সভা

লাইট হাউস, প্রায়োরাটাইজড এইচআইভি প্রিভেনশন সার্ভিসেস ফর কী পপুলেশন ইন বাংলাদেশ কর্মসূচির আওতায় বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিসের স্েম্মলন কক্ষে এইডস প্রতিরোধ কল্পে আইনজীবী,ধমীয় নেতা, আইন প্রয়োগকারী সংস্থা, সুশীল সমাজ এবং স্বাস্থ্য সেবা প্রদানকারী সংস্থার প্রতিনিধিদের নিয়ে এক সচেতনমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। সিভিল সার্জন ডা. সাইফুল ফেরদৌস মো. খায়রুল আতার্তুক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব আলম খাঁন, মেডিকেল অফিসার ডা. জিন্নাত আরা হক,   লাইট হাউস চাপাইনবাবগঞ্জ ড্রপ-ইন সেন্টার ম্যানেজার মো. সালাহ উদ্দিন জুয়েল।
সিভিল সার্জন তাঁর বক্তব্যে বলেন, সীমান্তবর্তী জেলা হওয়ায় এইচআইভি/এইডস এর ঝুঁকি রয়ে গেছে। বর্তমানে রোহিঙ্গাদের কারনে এইচআইভির ঝুঁিক অনেকগুন বেড়ে গেছে। তিনি আরো বলেন, বিশেষ করে হিজড়া জনগোষ্ঠিদের মধ্যে এইচআইভি/এইডস ঝুঁকি হ্রাস করা এবং তাদের মানবাধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার জন্য সকলের সহায়তা প্রয়োজন।
এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মোসাঃ মোসলেমা খাতুন, সিটি প্রেসক্লাবের সভাপতি মো. সাজেদুল হক, সহ-সভাপতি মো. কামাল সুকরানা, স্থানীয় জন প্রতিনিধি, ইমাম, আইনজীবিসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7