নাচোলে বড় ধরনের ডাকাতির হাত থেকে রক্ষা পেল ভিশন ট্রেডার্স

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বড় ধরনের ডাকাতির হাত থেকে রক্ষা পেয়েছে ইলেকট্রনিকসের দোকান ভিশন ট্রেডার্স। এক নিরাপত্তারক্ষীর কারণে শুক্রবার রাত সাড়ে ৩টা দিকে সংঘবদ্ধ ডাকাতদলের ডাকাতির এ চেষ্টা ভেস্তে যায়। নাচোল থানার পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জানা গেছে, নাচোল বাসস্ট্যান্ড মোড়ে হাসপাতাল রোডে অবস্থান ইলেকট্রনিকসের দোকান ভিশন ট্রেডার্সের। দোকানের অদূরেই নাচোল থানা। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে সংঘবদ্ধ ডাকাতদল একটি প্রাইভেট কার ও একটি বড় খালি ট্রাক নিয়ে ওই দোকানে ডাকাতির চেষ্টা চালায়। ডাকাতদল দোকানের দু’টি শার্টার ভেঙে ফেলতে সক্ষমও হয়। এ সময় দোকানের পাশে থাকা ডাচবাংলা ফাস্ট ট্রাকের নিরাপত্তারক্ষী অফিস থেকে বাইরে বের হলে ডাকাতদল তাকে দেখে দ্রুত প্রাইভেট কার ও ট্রাক নিয়ে পালিয়ে যায়।

নিরাপত্তারীক্ষ ফারুক হোসেন জানান, রাত সাড়ে ৩টার দিকে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে ডাচবাংলা অফিস থেকে বের হই। বের হয়ে দেখি তিনজন লোক ভিশন ট্রেডার্স থেকে দ্রুত প্রাইভেট কারে চড়ে চলে যায়। তাদের চলে যাওয়ার পর ভিশন ট্রেডার্সের দোকানের একটি শার্টার ভাঙা দেখতে পেয়ে ঘটনাটি দ্রুত দোকানমালিককে জানাই।

ভিশন ট্রেডার্সের মালিক মোকসেদ আলম জানান, দোকানে প্রায় ১৫-২০ লাখ টাকার মাল ছিল। ডাচবাংলার নিরাপত্তারক্ষী অফিস থেকে বের হতে আধা ঘণ্টা দেরি করলেই দোকান পুরো ফাঁকা হয়ে যেত। তিনি বলেন, ‘এটি সংঘবদ্ধ ডাকাতদলের ঘটনা বলেই মনে হয়। তারা পুরো প্রস্তুতি নিয়েই এসেছিল। নিরাপত্তারক্ষীর কারণে তাদের ডাকাতি করা সম্ভব হয়নি।’

এ বিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, ঘনাস্থল পরিদর্শন করেছি, দোকানের মালামাল ডাকাতরা নিয়ে যেতে পারেনাই, তবে আজ থেকে পুলিশি টহল জোরদার করা হবে বলে জানান তিনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7