চাঁপাইনবাবগঞ্জে ওবায়দুল কাদেরের সমাবেশ সফল করতে নাচোলে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

২৯ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সমাবেশ সফল করার লক্ষ্যে নাচোল উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা গতকাল শনিবার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম। 
প্রস্তুতি সভায় নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদের, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আবদুর রশিদ খান ঝালু, নাচোল উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক রঞ্জনা রানী ফনসি, নাচোল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ফারুক আহম্মেদ, নাচোল উপজেলা মহিলা যুবলীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নি এবং সাধারণ সম্পাদক শামীমা ইয়াসমিন লিপি, চার ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
সভায় দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চাঁপাইনবাবগঞ্জের সমাবেশ সফল করার জন্য নাচোল উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়। সমাবেশে নেতাকর্মীদের উপস্থিতি নিশ্চিত করার জন্য সভায় গুরুত্বারোপ করা হয়। 

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7