চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


আবৃত্তি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। শুভেচ্ছা বক্তব্য নিয়ে আসেন চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রুশ বিপ্লবের শতবর্ষ উদযাপন কমিটি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ও চাঁপাইনবাবঞ্জ বন্ধুসভার উপদেষ্টা শফিকুল আলম ভোতা, নঈমুল বারী, চাঁপাইনবাবগঞ্জে প্রগতীশীল নারীদের সংগঠন জাগো নারী বহ্নিশিখার আহ্বায়ক ফারুকা বেগম, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ইসরাইল সেন্টু। আবৃত্তি করেন বন্ধুসভার যুগ্ন সাধারণ সম্পাদক মারিয়া হাসান বর্ষা ও সদস্য হাসানুর রহমান। একক সংগীত পরিবেশন করেন বন্ধুসভার পরিবেশ সম্পাদক সঙ্গীতা রানী ঘোষ, প্রকাশ বাবু, আবু রিত্তিকা কণা, দিগন্ত কুমার ঘোষ, আব্দুল মতিন,  ওরফে সাব্বির, আরেফিন অপু ও সাব্বির হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বন্ধুসভার সভাপতি আলী উজ্জামান নূর। অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার সাধারণ সম্পাদক নয়ন আহমেদের দাদার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7